বুমরার বোলিং অ্যাকশন নকল করে দুনিয়াকে হতবাক করে দিয়েছে পাকিস্তানি বালক

পাকিস্তানি ১২ বছরের বালক করল বুমরার বোলিং অ্যাকশন নকল

Cricket news


পাকিস্তানের এক বালক, জাসিম শাহ, তার অসাধারণ বোলিং দক্ষতার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক খ্যাতি অর্জন করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মাত্র ১২ বছর বয়সী জাসিম ভারতীয় ক্রিকেটার জসপ্রীত বুমরার বোলিং অ্যাকশন ও স্টাইল নিখুঁতভাবে অনুকরণ করছে। তার হাতের গতি, বোলিং অ্যাকশন এবং এমনকি বোলিংয়ের পরের অঙ্গভঙ্গি পর্যন্ত বুমরার মতোই দেখায়।

জাসিমের এই দক্ষতা দেখে সবাই মুগ্ধ। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও ভাইরাল হয়েছে এবং তার প্রতিভা ও আগ্রহের জন্য সবাই প্রশংসা করছে। জাসিমের এই বোলিং অ্যাকশন অনেক ক্রিকেটপ্রেমীর দৃষ্টি আকর্ষণ করেছে এবং অনেকে তাকে ভবিষ্যতের তারকা হিসেবে দেখছে। এমনকি অনেকেই বলছেন যে, একদিন সে পেশাদার ক্রিকেটার হতে পারে।

জাসিম শাহ একজন বড় অনুরাগী হিসেবে বুমরার বোলিং স্টাইল এতটাই ভালোভাবে শিখেছে যে, সেটা দেখে সবাই অবাক। মাত্র ১২ বছর বয়সে এই ধরনের প্রতিভা দেখানো সহজ নয়, কিন্তু জাসিম তার আগ্রহ এবং পরিশ্রমের মাধ্যমে সেটা সম্ভব করেছে। তার এই প্রতিভা ভবিষ্যতে তাকে আরও উচ্চতায় নিয়ে যেতে পারে।

আরো পড়ুনঃ

অ্যান্ডারসনকে বিদায়ী সংবর্ধনা দিতে গিয়ে বিদ্রূপ এর সম্মুখীন বাবর

Cricket news



জাসিমের এই ভিডিও আমাদেরকে অনুপ্রাণিত করে যে, সঠিক পরিশ্রম ও আগ্রহ থাকলে যেকোনো লক্ষ্য অর্জন করা সম্ভব। সে প্রমাণ করেছে যে, বয়স কোনো বাধা নয় যদি আপনার মধ্যে কঠোর পরিশ্রম এবং প্রতিভা থাকে। জাসিম শাহের মতো তরুণ প্রতিভারা আমাদের সামনে এক নতুন উদাহরণ স্থাপন করে চলেছে, যা ভবিষ্যতের জন্য একটি আশার আলো।

Comments